রোয়াংছড়িতে গুলিতে নিহত যুবক থানচির বাসিন্দা

বান্দররবানের রোয়াংছড়ির দুর্বৃত্তের গুলিতে মং সাইনু নামে এক যুবক নিহত হয়েছেন । সে থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের বাচিঅং পাড়ার বাসিন্দা ।

শুক্রবার সকাল ৮ টার দিকে উপজেলার নোয়াপতং ইউনিয়নের ১নং ওয়ার্ড ক্যানাইজোপাড়ায় এ ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানিয়েছেন, আজ সকালে জামছড়ি এলাকা থেকে নিহত মং সাইনু ভাড়ায় মোটর সাইকেলে করে উপজেলার ক্যানাইজোপাড়ায় আসে । পরে ওই এলাকার রাস্তায় দাঁড়িয়ে অকথ্য ভাষায় অন্য কারো সাথে ফোনে কথা কাটাকাটি করছিল । এই সময় হঠাৎ করে জলপাই পোশাক পড়া চারজন এসে মংসাইনুর হাত ধরে । পরে মংসাইনু হাত ঝেড়ে দৌঁড় দেয় । এ সময় তাকে লক্ষ্য করে গুলি চালায়ি জলপাই পোশাক পরিহিত ব্যক্তিরা চলে যায় । এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয় ।

এদিকে, মংসাইনুর ফোনে কথা কাটাকাটির সময় দুই পাড়ে কয়েকটি চায়ের দোকান ছিল এবং তাকে বহন করা মোটরসাইকেলটির চালক এবং তার পেছনে থাকা ভাড়ায় চালিত আরেকটি মোটরসাইকেলের চালকও চায়ের দোকানে চা খাচ্ছিল বলে জানিয়েছে স্থানীয় ও জনপ্রতিনিধিরা ।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির জানান, সকালে রাস্তার উপরে ওই যুবককে গুলি হত্যা করে দুর্বৃত্তরা পালিয়ে যায় । ঘটনাস্থলে যুবকের মৃত্যু হয় । তার লাশ উদ্ধার করা হয়েছে । তবে কেন তাকে হত্যা করা হয়েছে এবং কারা তাকে হত্যা করছে সে বিষয়টি তদন্ত করছি ।
সে পাহাড়ের কোন সংগঠনের সাথে জড়িত সেটা জানাতে পারেনি ওসি ।

এদিকে রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং জানান, ঘটনাস্থলে গিয়েছি। জলপাই পোশাক পড়া চার যুবক এসে গুলি করে তাকে হত্যা করেছে বলে স্থানীয়রা আমাকে জানিয়েছেন ।

আরও পড়ুন
Loading...