রোয়াংছড়িতে জঙ্গিবাদ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্টিত

বান্দরবান জেলা প্রশাসন ও রোয়াংছড়ি উপজেলা প্রশাসনে যৌথ উদ্যোগে আইন-শৃঙ্খলা,চোরাচালান,জঙ্গিবাদ,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ সংক্রান্তের মতবিনিময় সভা উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা ম্যাজিষ্ট্রেট ও উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) স্থানীয় সরকার বিভাগের মো: মুফিদুল আলম।
এসময় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: দাউদ হোসেন চৌধুরী সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য প্রতিমন্ত্রীর প্রতিনিধি নেইতং বুইতিং বম, উপজেলা আওয়ামীলীগের সভানেত্রী অং ম্রাচিং মারমা,রোয়াংছড়ি সদর ইউপি’র চেয়ারম্যান চহ্লা মং মারমা,আলেক্ষ্যং ইউপি’র চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা,রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ওমর আলী,রোয়াংছড়ি ক্যাম্পের কমান্ডিং অফিসার,সংবাদকর্মী,ধর্মীয় নেতা,হেডম্যান,মেম্বার,কারবারী,সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় প্রধান অতিথি মো: মুফিদুল আলম তার বক্তব্যে বলেন, দেশের অশান্তি ও নৈরাজ্যকতা সৃষ্টি করার জন্য কিছু সন্ত্রাসী আইএসের নামে সন্ত্রাস,জঙ্গিবাদ, চাঁদাবাজি ও নাশকতামূলক কাজ করতে চেষ্টা করে চলেছে, জনগণকে এই ব্যাপারে সচেতন থাকতে হবে। এসময় প্রধান অতিথি দেশ থেকে সন্ত্রাস,জঙ্গিবাদ নির্মূল করতে এলাকার সচেতন মহলের আরো জোরালো ভূমিকা রাখার আহব্বান জানান।

আরও পড়ুন
Loading...