রোয়াংছড়িতে পাঠ্যবই বিতরণ

রোয়াংছড়িতে প্রাক-প্রাথমিক থেকে শুরু করে মাধ্যমিক পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করেন রোয়াংছড়ি উপজেলা পরিষদে চেয়ারম্যান ক্যবামং মারমা
বান্দরবানে রোয়াংছড়িতে প্রাক-প্রাথমিক থেকে শুরু করে মাধ্যমিক পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১০টা রোয়াংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ দিদারুল আলম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা পরিষদে চেয়ারম্যান ক্যবামং মারমা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোয়াংছড়ি উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,উপজেলা প্রাথমিক ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ১নং রোয়াংছড়ি ইউপি’র চেয়ারম্যান চহ্লামং মারমা,রোয়াংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক উচহ্লা মারমা ওই বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি সভাপতি অংশৈচিং মারমা,উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) অধিদপ্তরে প্রোগ্রামার রাশেদুল আলম প্রমুখ।
অন্যদিকে রোয়াংছড়ি উপজেলা আলেক্ষ্যং ইউনিয়নে কচ্ছপতলি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে পাঠ্যপুস্তক বিতরণ অনুষ্ঠান এর অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটি সভাপতি বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা ও প্রধান শিক্ষক অংচিংমং মারমাসহ সহকারি শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শিশু শিক্ষার্থীদের নৃত্য পরিবেশনকে অতিথিরা উপভোগ করেন। পরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই তুলে দেন নির্বাহী কর্মকর্তা মো: দিদারুল আলম। এছাড়া উপজেলার বিভিন্ন স্কুলে পাঠ্যবই বিতরণ অনুষ্ঠান করা হয়। এসময় অতিথিরা সরকারের এই উদ্যোগকে চলমান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।