রোয়াংছড়িতে পার্টিসিপেটরী ভিলেজ ওয়ার্কশপ অনুষ্ঠিত

রোয়াংছড়িতে প্রকল্প ব্যবস্থাপনা কার্যালয় রাঙ্গামাটি কর্তৃক আয়োজিত পার্বত্য চট্টগ্রাম ২য় পর্যায়ের এডিপি প্রকল্পের বাস্তবায়িত উন্নয়নে সংক্রান্ত ও পাড়া উন্নয়ন কমিটি (পিডিসি) কে নিয়ে এক পার্টিসিপেটরী ভিলেজ ওয়ার্কশপ রোয়াংছড়ি উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১০টার সময় অনুুষ্ঠিত ওয়ার্কশপের রমেশ চন্দ্র তঞ্চঙ্গ্যা সঞ্চালনায় বান্দরবান জেলা (এডিপি) প্রকল্প উপ-পরিচালক যোগেশ তঞ্চঙ্গ্যা সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা পরিষদের পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা,রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা,তারাছা ইউপির চেয়ারম্যান উথোয়াইচিং মারমা,আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা প্রমুখ।
পাড়ার পর্যায়ের বাস্তবায়িত প্রকল্পের বিষয় নিয়ে বক্তব্য রাখেন ওয়াগই পাড়া পিডিসি কমিটি সভাপতি ও আলেক্ষ্যং ইউপির ৯নং ওয়ার্ড মেম্বার ভারত সেন তঞ্চঙ্গ্যা,অংগ্য পাড়া পিডিসি কমিটি সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপির ২নংওয়ার্ড মেম্বার অংসিংনু মারমা,খায়াম্রং হেডম্যান পাড়া পিডিসি কমিটি সাধারন সম্পাদক সাথোয়াইঅং মারমা।
এতে ১৯টি পাড়ায় পিডিসি কমিটি সভাপতি,সাধারন সম্পাদক ও কোষাধ্যক্ষদের অংশগ্রহণের মধ্যে দিয়ে বিভিন্ন এনজিও সংস্থার কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। ইতোপূর্বে এডিপির প্রকল্পের বাস্তবায়িত কার্যক্রমগুলি মাল্টিমিডিয়া ও প্রজেক্টর মাধ্যমে উপস্থাপন ও প্রদর্শন পরিচালনা করেন স্থানীয় এনজিও সংস্থার সহযোগী তৈমুতে কর্মরত সুপার ভাইজার মিলন ত্রিপুরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।