রোয়াংছড়িতে পিতা ও দুই পুত্রকে কুপিয়ে যখম

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়িতে পিতা ও দুই পুত্রকে ধারালো দা দিয়ে কুপিয়ে যখম ও হত‍্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

আজ রবিবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৯টা দিকে ৪নং নোয়াপতং ইউনিয়নে ৯নং ওয়ার্ড থলি পাড়ায় এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, থলি পাড়া বাসিন্দা মৃত থুইসাংমং মারমারে ছেলে উক‍্যচিং মারমা (৬৫), আহতের ব‍্যক্তি উক‍্যচিং মারমা পুত্রদ্বয় মংবু মারমা (৪৬) ও মংশৈথুই মারমা (৩২)।

NewsDetails_03

এলাকার স্থানীয়রা বলেন, পূর্বে শত্রুতা জেরে রবিবার রাতে প্রায় সাড়ে ৯টা দিকে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। পরে একই পাড়া বাসিন্দার চিংক‍্যমং মারমা ছেলে মংসিংশৈ মারমা (২০) নিজ ঘর থেকে ধারালো দা নিয়ে এসে উক‍্যচিং মারমা ও পুত্রদের কুপিয়ে যখম করেন। পরে পাড়া বাসীরা থানা পুলিশকে খবর দেন।

রোয়াংছড়ি থানা পুলিশ ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনা সংবাদ পেয়ে দ্রুত গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের উদ্ধার করে রোয়াংছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত ডাক্তার মোহাম্মদ সায়িদ প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসা প্রদানের সদর হাসপাতালে প্ররণ করেন।

রোয়াংছড়ি থানা এসআই ও অফিসার ইনচার্জ (ওসি) জীবন চৌধুরী বলেন, ঘটনা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি এবং আহতদের উদ্ধার করে যথাসময়ে রোয়াংছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে। ভিকটিমদের অভিযোগ পেলে যথোপযুক্ত আইনের পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও পড়ুন