রোয়াংছড়িতে প্রশাসনের উদ্যোগে ৬ শতাধিক পরিবারে ত্রাণ বিতরণ

করোনা ভাইরাস আতংকের কারণে যখন সারা দেশের মানুষ আতঙ্কিত, এমন সময় বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় দিন মজুরদের কর্ম ও স্থবির হয়ে যাওয়ায় সরকারি নির্দেশ অনুযায়ী উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও ৪টি ইউনিয়নের চেয়ারম্যানদের সমন্বয়ে উপজেলায় বিভিন্ন স্থানে ৬ শতাধিক পরিবারে মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২৮ মার্চ) ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা,নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান বলেন, দিনে এনে দিনে খায় এমন গরীব পরিবারসহ বর্তমানে কর্মহীন সিএনজি ড্রাইভার, টমটম ড্রাইভার, অটোরিক্সা ড্রাইভার ও ট্যুরিস্ট গাইড বিভিন্ন ক্যাটাগরির অসহায় ৬শতাধিক পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল, ডাল, লবন, তৈলসহ বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরো বলেন,বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে দিন মজুর ও অসহায়সহ পরিবারের মাঝে ইউপি চেয়ারম্যান এর মাধ্যমে সামগ্রী বিতরণ পৌঁছে দেয়া হয়েছে। সারাদেশে করোনা ভাইরাসের কারণে দেশের সমস্ত অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে সরকার পাশে।

আরও পড়ুন
Loading...