রোয়াংছড়িতে প্রেসক্লাবের ভবন নির্মাণের স্থান নির্ধারণের উদ্দ্যোগ

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা উপজেলা পরিষদের মিলনাতয়নে অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে অনুষ্ঠিত উম্মুক্ত আলোচনায় প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাথোয়াইঅং মারমা প্রেসক্লাবের ভবন নির্মানের দাবী জানালে অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মেহেদী হাসান বলেন,রোয়াংছড়ি উপজেলায় সংবাদকর্মীদের জন্য প্রেসক্লাব ভবন নির্মান করা প্রয়োজন। উপজেলা প্রশাসনের উদ্যোগ ও উপজেলা পরিষদের বাস্তবায়নে মধ্যে দিয়ে যথা সম্ভব দ্রুত প্রেসক্লাবের ঘর নির্মাণে স্থান নির্ধারণ করে দেওয়া হবে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহ্লাইমং মারমা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইংচিংপ্রু মারমা,পুরুষ ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা,বান্দরবান সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: মাহাবুব রহমান,রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি মো: শরিফুল ইসলাম,রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা,তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা,উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো: তানজির আজাদসহ অনেকে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।