রোয়াংছড়িতে বিনামূল্যে সোলার প্যানাল বিতরণ

রোয়াংছড়িতে বিনামূল্যে সোলার প্যানাল বিতরণ করছেন সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কার্যালয় কর্তৃক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্ধ ২০১৬-১৭ অর্থ সালের গ্রামীন অবকাঠামো উন্নয়ন রক্ষণাবেক্ষণ (টিআর) ও সংস্কারের (কাবিটা) কর্মসূচির আওতায় প্রথম পর্যায়ের নির্বাচনী এলাকার উপজেলা পরিষদ ও রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা’র যৌথ উদ্যোগে সামাজিক প্রতিষ্ঠান,শিক্ষা প্রতিষ্ঠান ও দু:স্থ পরিবারের মাঝে বিনামূল্যে রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এই সোলার প্যানাল বিতরণের কর্মসুচি উদ্বোধন করেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মাউসাং মারমা।
শনিবার সকাল ১০ টার আয়োজিত অনুষ্ঠানে রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নেইতন বইতিং বম,আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদ আনন্দসেন তঞ্চঙ্গ্যা প্রমুখ। উপজেলাটির ৪৬ টি পরিবারকে ৩০ ওয়ার্ট করে সোলার প্যানাল বিতরণ করা হয়।
এসময় মাউসাং মারমা বলেন, বর্তমান সরকার দুর্গম পাহাড়ী এলাকাতে উন্নয়নের ছোঁয়া পৌছে দিতে কাজ করছে। পাশাপাশি মৌলিক শিক্ষাকে গুরুত্ব দিয়ে পাহাড়ের শিক্ষার্থীদের উৎসাহ যোগাতে ও পড়ালেখা করতে পারে এমন ব্যবস্থা করে দিচ্ছে সরকার। বিদ্যুৎ বিহীন এলাকাগুলো বিনামুল্যে সোলার প্যানাল বিতরণে কর্মসুচি হাতে নিচ্ছে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Nu Frue বলেছেন

    দাদা চালিয়ে যেতে হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।