রোয়াংছড়িতে মনোনয়নপত্র জমা দিলেন ৮ প্রার্থী

রোয়াংছড়িতে মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায়র মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান,পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ ৮ প্রার্থী। আজ সোমবার সকাল ১০টার থেকে শুরু করে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনীত প্রার্থীসহ স্বতন্ত্র সকল প্রার্থীদের মনোনয়নপত্র অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত উপজেলা নির্বাচন অফিসার মো: রাশেদুল আলমের হাতে মনোনয়নপত্র জমা দেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রথমে রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী চহাইমং মারমা মনোনয়নপত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগে সভাপতি চহ্লামং মারমা,সহ সভাপতি ও সাবেক ভইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা,সাধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা,সাংগঠনিস সম্পাদক মো: আব্দুর রহিম সোবহান,নোয়াপতং ইউনিয়নে আওয়ামী লীগে সাধারণ সম্পাদক চিংসামং মারমা,নুচমং মারমা,উপজেলা কৃষক লীগে সভাপতি চন্দ্রলাল তঞ্চঙ্গ্যা,মংহাইনু মারমা।
নির্বাচন অফিসার রাশেদুল আলম বলেন, মনোনয়নপত্র ১১জন সংগ্রহ করলে ও ফরম জমা দিচ্ছেন মাত্র ৮জন প্রার্থী। চেয়ারম্যান পদে ২ প্রার্থী। তারা হলেন বর্তমান চেয়ারম্যান, বান্দরবান জেলা জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা ও রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী চহাইমং মারমা। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থী তারা হলে বিএনপি থেকে বর্তমান পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা,উপজেলা শ্রমিক লীগে সভাপতি আথুইমং মারমা ও উপজেলা যুবদল সভাপতি থুইসাচিং মারমা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থী তারাছা ইউনিয়নে আওয়ামী লীগে সভাপতি থুইনু প্রু মারমা,ক্রইচিং প্রু মারমা ও উপজেলা মহিলা বিএনপি সদস্য ক্রইমুইউ মারমা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।