রোয়াংছড়িতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ : আহত ২

NewsDetails_01

বান্দরবান-রোয়াংছড়ি সড়কে মোটরসাইকেলের ধাক্কায় একজন নিহত হয়েছে এবং বাইক চালক সহ আরো ২ জন আহত হয়। নিহতের নাম সুবাস তংঞ্চঙ্গ‍্যা (১৯)। আহতরা হলেন, বাস স্টেশন এলাকার বাইক চালক মো: আজিজ মোল্লাহ (২০) ও তাইম্রংছরা পাড়ায় বাসিন্দা মো: বাসাইয়া হৃদয় (১৯)। গত শুক্রবার (৮ অক্টোবর) রাতে আলেক্ষ‍্যং ইউনিয়নের পুরানো সমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

NewsDetails_03

সূত্রে জানা যায়, নিহত ব‍্যক্তি রোয়াংছড়ি বাজার থেকে ফেরার পথে পুরানো সমিল এলাকায় পৌঁছলে সামনে থেকে আসা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এ সময় দুর্ঘটনা খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে রোয়াংছড়ি উপজেলা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে পৌঁছলে চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করেন। প্রেরিত আহত ব‍্যক্তি বান্দরবান হাসপাতালে পৌঁছনোর পর রাত ১২টা দিকে সুবাস তঞ্চঙ্গ‍্যা (১৯) মৃত্যু হয়। এছাড়া মো: খালেদের ছেলে মো: বাসাইয়া হৃদয় (১৯) মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর মোটরসাইকেল চালক মো: আজিজ মোল্লাকে পুলিশ আটক করেছে।

এব‍্যাপারে রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: তৌহিদ কবির বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে রোয়াংছড়ি হাসপাতালে পাঠিয়েছি। পরে রোয়াংছড়ি হাসপাতালে প্রেরণের পরে বান্দরবান সদর হাসপাতালে সুবাস তঞ্চঙ্গ‍্যা নামে এক যুবক মারা গেছে। অভিযুক্ত বাইক চালককে আটক করে বান্দরবান কোর্টে পাঠানো হয়েছে।

আরও পড়ুন