রোয়াংছড়িতে যৌথ বাহিনীর অভিযানে ৪ জন আটক

রোয়াংছড়িতে যৌথ বাহিনীর অভিযান চালিয়ে চোলাই মদ উদ্ধার করে
বান্দরবানে রোয়াংছড়িতে যৌথ বাহিনীর অভিযান চালিয়ে চোলাই মদ বিক্রির অপরাধে ৩ যুবক এবং ১ মহিলাকে আটক করেছে।
সূত্রে জানা যায়, আজ সোমবার সকাল সাড়ে ১০টা দিকে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম চৌধুরী ও যৌথ বাহিনী রোয়াংছড়ি বাজার পাড়ায় এলাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণের লক্ষ্যে অভিযান চালায়। এসময় চোলাই মদ ও মদ তৈরি সরঞ্জামসহ ১ মহিলা ও ৩ যুবকের আটকসহ চোলাই মদ উদ্ধার করেন। তবে কি পরিমাণ চোলাই মদ উদ্ধার করেছে তা বিস্তারিত জানা যায়নি।
আটকরা হচ্ছে রোয়াংছড়ি বাজার পাড়ায় বাসিন্দা সন্তোষ তঞ্চঙ্গ্যা স্ত্রী বিশাখা তঞ্চঙ্গ্যা (৫৫), সন্তোষ তঞ্চঙ্গ্যার ছেলে জগদীশ তঞ্চঙ্গ্যা (৩৫), একই গ্রামের বাসিন্দা ক্যাইথোয়াইঅং মারমা’র ছেলে উথোয়াইসিং মারমা এবং একজনের নাম পাওয়া যায়নি। বিশাখা তঞ্চঙ্গ্যা ও জগদীশ তঞ্চঙ্গ্যাকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিসেট্রট ও রোয়াংছড়ি উপজেলায় নির্বাহী অফিসার মোঃ দিদারুল আলম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯৯০ ও ২৬ এর ধারা বিশাখা তঞ্চঙ্গ্যাকে অর্থ দন্ড প্রদান করেন এবং জগদীশ তঞ্চঙ্গ্যাকে ৫দিনের কারাদন্ড ও অর্থদন্ডসহ উভয় দন্ডে সাজা প্রদান করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা মধ্যে দিয়ে জব্দকৃত চোলাই মদ ও সরঞ্জামাদি ধ্বংস করে দেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Mehedi বলেছেন

    আসলে কার নেতৃত্বে অভিযান হয়? সেনাবাহিনীর অফিসার নাকি ওসির? ওসি তো উপস্থিত ছিলেন না অন গ্রাউন্ডে। তাছাড়া, পুলিশ কে ডাকা হয়েছে পরে।

    সেনাবাহিনীর একজন লেফটেন্যান্ট কে নেতৃত্ব দিতে দেখা যায়। ওসিকে না।

    দায়িত্বহীন সাংবাদিকতা। জেনে পোস্ট করবেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।