রোয়াংছড়িতে রোকেয়া দিবস পালনে ৩৬ সংস্থাকে পত্র : উপস্থিত মাত্র ২ জন

রোয়াংছড়িতে রোকেয়া দিবসে ৫ জয়িতাকে পুরষ্কার বিতরণ করা হয়
রোয়াংছড়িতে রোকেয়া দিবসে ৫ জয়িতাকে পুরষ্কার বিতরণ করা হয়
বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত আর্ন্তজাতিক নারী নির্যাতন ও বেগম রোকেয়া দিবস পালনের লক্ষ্যে উন্নয়ন সংস্থাসহ ৩৬টি সংস্থাকে পত্র প্রেরন করা হলে উপস্থিত ছিলেন মাত্র ২ জন কর্মকর্তা।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে আর্ন্তজাতিক নারী নির্যাতন ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র‌্যালি বের হয়ে একই স্থানে এসে শেষ হয়, পরে পরিষদ সভা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: শামছুর আলম সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: দাউদ হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা,আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামছুর আলম বলেন, সরকারি,বেসরকারি ৩৬টি সংস্থাকে চিঠি দেয়া হয়েছে, তবে দু:খের বিষয় দিবসটি পালনে সময় উপজেলা কৃষি অফিস থেকে এক কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাড়া আর কোন অফিসার দিবসটি পালনে লক্ষে অংশগ্রহণ করেনি।
তিনি আরো বলেন, কয়েকজন স্থানীয় জন প্রতিনিধি, চেয়ারম্যান, মেম্বার, কারবারি ও শিশুদের অংশগ্রহণের মধ্যে দিয়ে আর্ন্তজাতিক নারী নির্যাতন ও বেগম রোকেয়া দিবস পালন করা হয়েছে। সভা শেষে ৫জন জয়িতাকে পুরষ্কার বিতরণ করা হয়।
প্রসঙ্গত, বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় এলজিডিসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা বান্দরবানে জেলা শহরে অবস্থান করে সরকারী দায়িত্ব পালন করেন, এমন অভিযোগ স্থানীয়দের।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।