রোয়াংছড়িতে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ

উপজেলা চেয়ারম্যান ক্যবামং মার্মা শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ বিতরণ করেন
চাগোহ্ ক্রোজামে,বাসাগো তোঃতাংবামে” শিক্ষাকে এগিয়ে নিব,জাতির অগ্রসর গড়ব) শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে রোয়াংছড়ি সদর ইউনিয়নে স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজনে অবহিলিত প্রত্যন্ত এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর গ্রামীন ছাত্র-ছাত্রীদের শিক্ষায় মূলক উদ্বুদ্ধকরণ ও বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান বেংছড়ি (ম্রাং ওয়া) পাড়ায় অনুষ্ঠিত হয়েছে।
আজ রোববার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত আলোচনা সভায় রোয়াংছড়ি উপজেলা পরিষদে চেয়ারম্যান ক্যবামং মারমা সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, অবসর প্রাপ্ত শিক্ষক মংপু মারমা,বেংছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মুইনুমং মারমা,গ্রাম প্রধান (কারবারী) উথোয়াই
প্রু মারমা.বিএমএসসি’র বান্দরবান জেলা শাখা মহিলা সাধারণ সম্পাদিকা মেউসিং মারমা,প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীর অংশৈসিং মারমা ও অভিভাবকসহ পাড়ায় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন বিদ্যালয় এবং বিশ্ববিদ্যালয়ের পড়–য়া শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
এসময় সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ক্যবামং মার্মা বলেন, জ্ঞানের প্রধান শিক্ষায় হচ্ছে জ্ঞান। শিক্ষায় প্রথম পাঠশালা হচ্ছে নিজের বাসস্থান। তার প্রেক্ষিতে শিক্ষার আলোয় আলোকিত করতে অভিভাবকদের সচেতন হওয়া উচিত। শিক্ষার জ্ঞান অর্জনে সবাইকে সজাগ হতে হবে। সভায় শেষে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ক্যবামং মার্মা শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।