রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১ : অপহৃত ২

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় শসস্ত্র সন্ত্রাসীরা ফের জেএসএস এর সাবেক এক সদস্যকে গুলি করে হত্যা করে এবার লাশ নিয়ে গেছে। নিহতের নাম উনুমং মার্মা (৪৫)। সে উপজেলার তারাছা মুখ এলাকার গংজ মার্মার ছেলে। ঘটনার সময় সন্ত্রাসীরা সাচিং মং মার্মা সহ ২জনকে নিয়ে গেছে বলে জানিয়েছে স্থানীয় ২নং ওয়ার্ডের মেম্বার উচিমং মার্মা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের নোয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। উনুমং মার্মা স্থানীয় ক্যসাচিং এর দোকানে বসে চা খাচ্ছিল। এসময় অতর্কিত ২০-২১ জনের একটি পাহাড়ী সন্ত্রাসী গ্রুপ এসে তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে গুলিবিদ্ধ অবস্থায় অনুমংকে নিয়ে যায় সন্ত্রাসীরা। ঘটনার সময় সুইথুই মার্মার ছেলে সাচিংমং মার্মাসহ স্থানীয় ২ ব্যক্তিকে ধরে নিয়ে গেছে সন্ত্রাসী গ্রুপটি।

এদিকে এই ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের টিম ঘটনাস্থলে গেছে, অপহৃত দুজনকে উদ্ধারে অভিযান চালাচ্ছে। এই ঘটনার পর থেকে এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে, জেলার রোয়াংছড়ি উপজেলায় একের পর এক হত্যাকান্ডের ঘটনায় উদ্বেড় প্রকাশ করেছে স্থানীয় ব্যবসায়িরাও।

এই ব্যাপারে রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান বলেন, গুলি করে একজনকে হত্যার খবর পেয়েছি। কে বা কারা ঘটনার সাথে জড়িত জানা যায়নি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।