রোয়াংছড়িতে সেলাই মেশিন পেল ৪৭ জন মহিলা

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ১নং রোয়াংছড়ি ও ৩নং আলেক্ষ্যং ইউপিসহ দুই ইউনিয়নের এলজিএসপি-৩,ও এডিপি পিএসসি ২টি পৃথক প্রকল্পের আওতায় সেলাই মেশিন, ক্রিড়া সামগ্রী ও সাংস্কৃতিক বাদ্যযন্ত্র বিতরণ করা হয়।

আজ সোমবার (১৩ সেপ্তেম্বর) অনুষ্ঠিত ১নং রোয়াংছড়ি ইউপি পরিষদ সভা মিলনায়তনে অনুষ্ঠানে রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা প্রধান অতিথি উপস্থিত থেকে ৩৫জন দু:স্থ মহিলাদের মধ্যে একটি করে সেলাই মেশিন বিতরণ করেন।

এদিকে পৃথকভাবে আলেক্ষ্যং ইউনিয়নের ঘিলাফুল গণ পাঠাগার মিলনায়তনে আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) মো: ফখরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ১২জন দু:স্থ মহিলাদের মধ্যে ১২টি সেলাই মেশিন,৮টি ক্রিড়া দলকে জার্সি, ফুটবল ও ভলিবল ক্রিড়া সামগ্রী এবং ৮টি সাংস্কৃতিক সংগঠনকে তবলা, হারমোনিয়াম বিতরণ করা হয়।

এসময় পৃথক পৃথক অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি মেম্বার গান্ধিলাল তঞ্চঙ্গ্যা, আপ্রুমে মারমা, সাথোয়াইঅং মারমা, হ্লাছোহ্রী মারমা,পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার সুফল চাকমা, ইউপি সচিব লিটন কান্তি পাল, মেম্বার মোজিরা তঞ্চঙ্গ্যা প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।