রোয়াংছড়িতে স্থানীয়দের জালে চোর !

রোয়াংছড়ি উপজেলায় চুরির অভিযোগে আটক কাইছার মিয়া
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নে ৯নং ওয়ার্ডে ঘেরাউ ভিতর পাড়ায় কাইছার মিয়া (২৫) নামে এক চোরকে পাড়াবাসীরা ধরে পুলিশের হাতে সোপর্দ করেছে। কাইছার ২নং লামা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বইকক্ষ্যং পাড়া গ্রামের মোহাম্মদ নুরুল ইসলামের সন্তান।
স্থানীয় সূত্রে জানা যায়,আজ ভোর রাতে ঘেরাউ ভিতর পাড়ায় চনুমং মারমার দোকানের চালে লাগানো সোলার প্যানেল চুরি করার সময় দোকান মালিক, গ্রাম পুলিশ ও গ্রামবাসীরা তাকে ধরে ফেলে। পরে স্থানীয়রা রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৯ওয়ার্ড মেম্বার মেচিংঅং মারমাকে অবহিত করেন। পরে মেম্বার রোয়াংছড়ি থানায় অবহিত করলে সকালে পুলিশ চোর কাইছারকে আটক ও চুরি করা সোলার প্যানেল,২টি মোবাইল ,জাতীয় আইডি কার্ড ও অন্যান্য মালামাল সামগ্রী জব্দ করে।
রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৯ওয়ার্ড মেম্বার ৯ওয়ার্ড মেম্বার মেচিংঅং মারমা পাহাড়বার্তাকে বলেন, স্থানীয়রা তাকে চুরি করার সময় হাতেনাতে ধরে ফেলে, পরে আমরা পুলিশের হাতে দিয়েছি।
তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। রোয়াংছড়ির বিভিন্ন এলাকাতে সম্প্রতি চুরির ঘটনা বাড়লেও পুলিশ এই ব্যাপারে যথাযথ কোন পদক্ষেপ গ্রহন করছেনা বলে মনে করেন স্থানীয়রা।
এই ব্যাপারে রোয়াংছড়ি থানার উপ পরিদর্শক মো: ওমর পাহাড়বার্তাকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাইছার মিয়াকে নিয়ে আসি।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. John Sen John বলেছেন

    oder bela mamla nai.pahari bela sop ache

  2. Ovi Chowdhory বলেছেন

    কত বড় হারাম জাত

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।