রোয়াংছড়িতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রোয়াংছড়িতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা হয়
কেক কাটার মধ্যে দিয়ে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ উপলক্ষ্যে রোয়াংছড়ি বাজারস্থ মাল্টিপারপাস হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিহ্লাঅং মারমা’র সঞ্চালনায় ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ্যা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পা হ্লাথোয়াইহ্রী মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলায় আওয়ামী লীগের সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অংম্রাচিং মারমা,সহ-সভাপতি ও আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,সহ-সভাপতি চহাইমং মারমা,সাংগঠনিক সম্পাদক জনম জয় তঞ্চঙ্গ্যা,উপদেষ্টা মন্ডলীর সদস্য দীপক ভট্টার্চায্য,সাংগঠনিক সম্পাদক মো: আব্দুর রহিম সোবহান,ছাত্র লীগের সভাপতি সুমন জয় তঞ্চঙ্গ্যা প্রমুখ।
এসময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ একটি প্রধানতম ও প্রাণ প্রিয় একটি সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির নেতাকমীরা দেশের বিভিন্ন দুর্দিনে জনগণের পাশে থেকেছে। এ সংগঠন শুধু নিজ স্বার্থের জন্য নয়, দেশের স্বার্থে,দেশের মানুষের স্বার্থে কল্যাণমূলক কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।