রোয়াংছড়িতে সড়ক দুর্ঘটনা আহত ৪

বান্দরবান-রোয়াংছড়ি সড়কে বি-সেভেনটি ও মাহেন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজন পুরুষ ও ৩ জন মহিলা আহত হয়েছে। আহতরা সবাই বান্দরবান সদর উপজেলা বালাঘাটা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। আহতরা হলেন, রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারি রোস্তিমা ত্রিপুরা (৩৬), রুম ফাইটি ত্রিপুরা (২৮), বাসুহি ত্রিপুরা (৩০) ও ব্র ত্রিপুরা (৪০)। আজ সোমবার (২৪ মে) বিকাল ৩টা দিকে উপজেলার আলেক্ষ্যং পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বান্দরবান থেকে রোয়াংছড়িতে আসার পথে মাহেন্দ্রা গাড়ি আলেক্ষ্যং পাড়া এলাকায় পৌঁছলে চালক সাগর দাশ (৩৫) নিয়ন্ত্রণ হারিয়ে রোয়াংছড়ি থেকে বান্দরবানে যাওয়ার বি-সেভেনটি গাড়িকে ধাক্কা দেয়। এতে মাহেন্দ্র গাড়িতে থাকা ৫জন যাত্রীর মধ্যে ৪জন যাত্রী গুরত্বর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রোয়াংছড়ি উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের বান্দরবান সদর হাসপাতালে পাঠান।

এই ব্যাপারে রোয়াংছড়ি হাসপাতালে কর্তব্যরত ডাক্তার নুজহাত আহমেদ বলেন, আহত ৪জন রোগীর মধ্যে ২জন চোখে আঘাত প্রাপ্ত হয়েছে। এখানে পরীক্ষাকরণে কোন পর্যাপ্ত সরঞ্জামাদি না থাকায় বান্দরবানে পাঠিয়েছি।

রোয়াংছড়ি থানার এসআই বিপুল চন্দ্র রায় বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়ি দু’টিকে আটক কিরেছি। ঘটনাস্থল বান্দরবান সদর থানা এলাকার হওয়ায় বান্দরবান থানাকে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।