রোয়াংছড়িতে ৩৪৪ জন মা ও শিশু পেল পুষ্টিকর খাবার

রোয়াংছড়িতে বিনামূল্যে পুষ্টিকর খাবার হরলিস ও ডিপ্লোমা গুঁড়ো দুধ বিতরণ করা হয়
বান্দরবানে রোয়াংছড়িতে চাইল্ড স্পন্সরশীপ কর্মসূচী প্রকল্পের আওতায় কমিউনিটি ডেভলাপমেন্ট কনসার্ন (সিডিসি) পরিচালনায় ও কম্প্যাশন ইন্টারন্যাশনাল সহায়তায় রেজিষ্টার্ড ৩শত ৪৪ জন মা ও শিশুদের মাঝে সুয়ানলু পাড়া কম্প্যাশন বম হোষ্টেলের বিনামূল্যে পুষ্টিকর খাবার হরলিস ও ডিপ্লোমা গুঁড়ো দুধ বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার সকাল ১০টায় আয়োজিত অনুষ্ঠানে চাইল্ড স্পন্সরশীপ কর্মসূচী প্রকল্পের ব্যবস্থাপক সাপ্লং বুইতিং সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রোয়াংছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,প্রকল্পের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,অফিসের স্টাপ রামসিয়াম বম,সাংময় বম প্রমুখ।
প্রকল্প ম্যানেজার সাপ্লং বুইতিং বলেন, সেবা ভোগীদের মাঝে পুষ্টির ঘাটতি পূরণের লক্ষ্যে কম্প্যাশন ইন্টারন্যাশনালের রেজিষ্টার্ডকৃত ৩শ জন শিশুর এবং সিএমপি মা ও শিশুর ৪৪ জনের প্রত্যেকের ১হাজার গ্রাম হরলিস এবং ১৪শ গ্রাম ডিপ্লোমা গুঁড়ো দুধসহ বিভিন্ন পুষ্টিকর খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় বিতরণ অনুষ্ঠানে এলাকার জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কম্প্যাশন অফিসের সকল স্টাফ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।