রোয়াংছড়িতে ৪ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন চেয়ারম্যান পদে ৪ স্বতন্ত্র প্রার্থী। তবে ৪টি ইউনিয়নের ৪ জন চেয়ারম্যান পদে নৌকা প্রার্থীরা এখনো কোন মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।

সূত্রে জানা গেছে, ১নং রোয়াংছড়ি সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন উমংসিং মারমা, থোয়াইচপ্রু মারমা, সাবেক ইউপি চেয়ারম্যান সাহ্লামং মারমা এবং স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যানের পদ প্রার্থী হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন, নোয়াপতং ইউনিয়নে ৩বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সম্ভু কুমার তংঞ্চঙ্গ্যা। এছাড়া ২নং তারাছা ও ৩নং আলেক্ষ্যং ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে কোন মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়নি এবং যারা নৌকা প্রার্থী হবেন তারা এখনো পর্যন্ত কেন্দ্র থেকে চিঠি পাওয়া যায়নি বলেও জানা গেছে।

আরো জানা গেছে, দল থেকে নৌকা প্রতীকে পাওয়ার সম্ভাবনা রয়েছে ১নং রোয়াংছড়ি সদর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহ্লাঅং মারমা, ২নং তারাছা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা ও নোয়াপতং ইউনিয়নে চনুমং মারমা।

এই ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা বলেন, আজ বুধবার পর্যন্ত চেয়ারম্যান পদে স্বতন্ত্র হিসেবে ৪জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছে। ৪টি ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫জন এবং সংরক্ষিত মহিলা সদস্যাদের ৮ জন মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে বলে জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।