রোয়াংছড়িতে ৬ হাজার পরিবারকে ত্রাণ বিতরণ

করোনার সংক্রামনের এই সময়ে ইউএনডিপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় মিলে যৌথভাবে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ৪টি ইউনিয়নে পৃথক পৃথক ভাবে কর্মহীন ও অসহায় গরীব ৬ হাজার পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, লবন, তৈল, পেঁয়াজ, সাবান, শাক সবজির বীজ ও মাস্কসহ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬ আগস্ট ২০২০) রোয়াংছড়ি উপজেলা সভা মিলনায়তনে ত্রাণসামগ্রী বিতরণ অনুূষ্ঠানের উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা। ত্রাণ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা বলেন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি’র প্রচেষ্টায় ও প্রধানমন্ত্রীর আন্তরিকতার ফলে জেলায় কর্মহীন গরীব ও অসহায়দের প্রায় ৪৬ হাজার পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী দেওয়া সম্ভব হয়েছে।

এসময় অনুষ্ঠানে পাইচিং মারমা সভা সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রীর প্রতিনিধি নেইতন বুইতিং, ১নং রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, বান্দরবান জেলা ইউএনডিপি ডিস্ট্রিক্ট ম্যানেজার খুশিরায় ত্রিপুরা, প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজোতি চাকমা ও পাহাড়বার্তা প্রতিনিধি সাথোয়াইঅং মারমা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।