রোয়াংছড়ির যমজ বোনের চিকিৎসায় সহযোগিতা এগিয়ে আসলেন রবিন বাহাদুর

পাহাড়বার্তা’য় সংবাদ প্রকাশের পর

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় মো: জামাল উদ্দিন ও মর্জিনা বেগমের সন্তান ২ যমজ বোনের চিকিৎসার জন্য গত শুক্রবার (১৫ জানুয়ারি) পাহাড়বার্তা’য় সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় নেতা রবিন বাহাদুর উসিংহাই ও বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগ।

আজ শনিবার (১৬ জানুয়ারি ২০২১) বিকালে রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মংটিংওয়াই মারমা নেতৃত্বে রোগীর মা মর্জিনা বেগমের হাতে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

সহায়তা প্রদানকালে মংটিংওয়াই মারমা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতা উসিংহাই রবিন বাহাদুর সহযোগিতায় এসব আর্থিক সহযোগিতা প্রদান করতে পেরেছে। আগামীতেও ছাত্রলীগের সহযোগিতা অব‍্যাহত থাকবে।

রোগির পরিবারের অভিভাবক মো: আবুল কালাম নাতনী ২ যমজ বোনের সুচিকিৎসারে সহায়তার প্রদান করায় উসিংহাই রবিন বাহাদুর ও সকল সহায়তা প্রদানকারীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাথে শিশুর দ্বয়ের মা মর্জিনা বেগম মেডিয়াকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই ২ শিশুর সুচিকিৎসার জ‍ন‍্য প্রচুর অর্থ লাগবে। যার ফলে পুনরায় বিত্তবানদের কাছে সহায়তা কামনা করছি।

জামিলা আক্তার রামিসা এবং জুবেদা আক্তার রাইসাকে আর্থিক সহায়তা করতে চাইলে রোগী দুই শিশুর মা মর্জিনা বেগম এই মোবাইল নম্বরে বিকাশ করতে পারেন ০১৮২৯৩৫১৩৯৮ এবং ০১৮৪০১৬২৪৭৫।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।