রোয়াংছড়ির ৩ ইউনিয়নে আ.লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলন সম্পন্ন

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৩ ইউনিয়নে রোয়াংছড়ি সদর, আলেক্ষ্যং ও নোয়াপতং ইউনিয়ন আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের মেয়াত উত্তীর্ণ ত্রি-বার্ষিকী সম্মেলন রোয়াংছড়ি টাউন হলে অনুষ্ঠিত হয়।

রোয়াংছড়ি সদর ইউনিয়নের যুবলীগের নতুন কমিটি গঠনের মাধ্যমে পুরানো কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে আগামী ৩ বছর কাজ করতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন লালবেং বম, সাধারণ সম্পাদক বিনিময় তঞ্চঙ্গ্যা এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ডালিম কুমার ত্রিপুরা ও সাধারণ সম্পাদক নুখিংসিং মারমা, শ্রমিক লীগে সভাপতি সুমন তঞ্চঙ্গ্যা ও সাধারণ সম্পাদক অংয়ইসিং মারমা।

৩ ইউনিয়নে পৃথক সম্মেলনে ৩নং আলেক্ষ্যং ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি পদে নুচমং মারমা, সাধারণ সম্পাদক পদে শিমুল ত্রিপুরা এবং মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে নির্বাচিত হয় নুয়ইচিং মারমা ও সাধারণ সম্পাদক সুনীতা তঞ্চঙ্গ্যা।

৪নং নোয়াপতং ইউনিয়নে আওয়ামী লীগে সভাপতি বিজয় কুমার তঞ্চঙ্গ্যা ও সাধারণ সম্পাদক মংবাচিং মারমা এবং মহিলা আওয়ামী লীগে সভানেত্রী ম্রা ওয়াইসা মারমা ও সাধারণ সম্পাদিকা ক্যোওয়াইনুপ্রু মারমা। আজ শনিবার (১৬ অক্টোবর ২০২১) আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রোয়াংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের পৃথক সম্মেলন অনুষ্ঠানের ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের ইউপি আওয়ামী লীগ সভাপতি নুচমং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, ৪নং নোয়াপতং ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বিজয় কুমার তঞ্চঙ্গ্যা ও প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদে সদস্য তিংতিংম্যা মারমা, রোয়াংছড়ি জেলা আ.লীগ সহ সভাপতি নেইতং বুইতিং, সহ সভাপতি ও রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।