রোয়াংছড়ি আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

NewsDetails_01

বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়িতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,মেম্বার এবং মহিলা মেম্বার পদে দলীয় প্রার্থী মনোনয়ন প্রদান উপলক্ষে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ শনিবার (৩০ জানুয়ারি) সকালে রোয়াংছড়ি বাজার মাল্টিপারপাস সভা মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয় । রোয়াংছড়িতে ইউনিয়ন ও ওয়ার্ড শাখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে আওয়ামী লীগের এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও মন্ত্রী প্রতিনিধি নেইতং বুইতিং, সহ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, সহ সভাপতি আনন্দসেন তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, সাংগঠনিক সম্পাদক মংখিংসাই মারমা, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা।

রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা বলেন,সরকারের গৃহীত কর্মসূচীগুলো দুর্গম এলাকার জনগণের কাছে পৌঁছে দেওয়ার লক্ষে দলীয় প্রতিনিধি প্রয়োজন। এর পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর হাতকে গতিশীল করতে তৃণমূলপর্যায়ে নেতাকর্মীদের সিদ্ধান্তে জনবান্ধব ব্যক্তিকে মনোনয়ন প্রদান করা হবে।

আরও পড়ুন