রোয়াংছড়ি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ

স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় নিজ বাড়িতে স্ত্রীকে কুপিয়ে খুন করে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল দিয়ে জানান এই আওয়ামী লীগ নেতা। শুক্রবার তাকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

পুলিশ জানায়,স্বামী আব্দুর রহিম (৩৮) স্ত্রী নুসরাত শারমীনমহ (৩০) পুত্র-কন্যাসহ সাতকানিয়ার ঢেমশা এলাকায় প্রবাসী জসিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

রহিমের বাড়ি ঢেমশা ইউনিয়নের সিকদার পাড়ায়। সে মৃত রমজু মিয়ার ছেলে। পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার বিকেলে স্ত্রী নুসরাত শারমীনকে কুপিয়ে জখম করে বাসায় তালা লাগিয়ে গা ঢাকা দেয় স্বামী আব্দুর রহিম। পরে সে নিজেই ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে বিষয়টি জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শারমীন কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ শুক্রবার সকালে নিজ এলাকা থেকে আব্দুর রহিমকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ঘাতকের চাচাতো ভাই ফরিদুল আলম জানান, ৬-৭ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। রহিম বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

এ ব্যাপারে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রহিমের ফোন পাওয়ার শারমীনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। শুক্রবার সকালে ঘাতক রহিমকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে। তার বিরুদ্ধে হত্যা মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত,রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম
আলিকো লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে কর্মরত ছিলেন। তিনি একসময় বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকলেও তিনি স্থানীয় নেতাদের মাধ্যমে আওয়ামীলীগে অনুপ্রবেশ করে সাংগঠনিক সম্পাদক বনে যান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।