রোয়াংছড়ি কলেজের নতুন পরিচালনা কমিটির সভাপতি কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা

রোয়াংছড়ি কলেজের নতুন পরিচালনা কমিটির সভাপতি কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যাসহ অন্যরা
বান্দরবানে রোয়াংছড়ি কলেজে পরিচালনা নতুন সাংগঠনিক কমিটি সভাপতি হিসেবে দায়িত্ব পদে গ্রহণ করলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা।
গত শুক্রবার সকাল ১১টা অনুষ্ঠিত নতুন কমিটি প্রথম সভা ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেরী রোয়াল থাং লিয়ান বুইতিং সঞ্চালনায় বান্দরবান জেলা পরিষদের অন্যতম সদস্য ও নতুন সাংগঠনিক পরিচালনা কমিটি সভাপতি কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা,উপজেলা পরিষদের সাবেক পুরুষ ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা,রোয়াংছড়ি উপজেলা কারবারি ফোরাম সভাপতি ও কারবারি আথুইমং মারমা,সদস্য চহাইমং মারমা,ধীরেন ত্রিপুরা,রামসিয়াম বম,সাংবাদিক মংখিংসাইং মারমা, অবসর প্রাপ্ত সরকারী শিক্ষক মংপু মারমা,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনন্দ সেন তঞ্চঙ্গ্যা প্রমুখ।
সভায় বক্তারা বলেন, কলেজে পুরানো পরিচালনা কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ দুই জনে এক সাথে পদত্যাগ করার পর কলেজের অভিভাবকহীন হয়ে পড়লে কলেজে বিভিন্ন কার্যক্রমের কাজ করতে জটিলতা হয়ে পড়ে। গত ২৬ মে এক জরুরী সভায় মধ্যে দিয়ে নতুন সাংগঠনিক কমিটি গঠন করে বান্দরবান জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যাকে সভাপতি পদে নির্বাচিত করে সাংগঠনিক কমিটি গঠন করা হয়। এ কমিটি মাধ্যমে সকল কার্যক্রম পরিচালনা করার হবে বলে জানান।
২০১৮-১৯ শিক্ষবর্ষে ভর্তি কার্যক্রম আগামী ২৬ জুন পর্যন্ত চলবে এবং ১ জুলাই থেকে পাঠদানে কার্যক্রম শুরু করা হবে। এসময় সভায় কমিটি সকল সদস্য ও অত্র কলেজের সকল প্রভাষক গণ সহ স্থানীয় জনপ্রতিনিধি সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Shwe Hla বলেছেন

    জয়,হোক।আরো অগ্রগতি করুন,সভাপতি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।