রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে পার্বত্য জেলা পরিষদ ও উপজেলা পরিষদ

পাহাড়বার্তা’য় সংবাদ প্রকাশ

purabi burmese market

প্রকৌশলী জানেন না বরাদ্দ কত : রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লে­ক্সে সংস্কার কাজে ব্যাপক অনিয়ম” শিরোনামে গত ১৮ সেপ্টেম্বর পাহাড়বার্তা’য় একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের নজরে আসে। আর বিষয়টি খতিয়ে দেখতে দুই পরিষদের প্রতিনিধি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে যথাযথ নির্দেশ প্রদান করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রোববার (২২ সেপ্টেম্বর) বান্দরবান জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা মিলে যৌথভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। হাসপাতালে পরিদর্শন কালে সংস্কারের কাজে অনিয়ম ও ত্রুটিপূর্ণ দেখে পুনরায় ঠিকাদারের কাছ থেকে সিডিউল অনুযায়ী যথা সময়ের কাজ আদায় করে নেওয়ার জন্য নির্দেশ দেন হাসপাতাল কর্তৃপক্ষকে।

হাসপাতালে পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মংহ্লাপ্রু মারমা, রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, উপজেলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেরী রোয়ালথাং লিয়ান বুইতিং,স্বাস্থ্য পরিদর্শক উথোয়াইখয় মারমা প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।