রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে পার্বত্য জেলা পরিষদ ও উপজেলা পরিষদ

পাহাড়বার্তা’য় সংবাদ প্রকাশ

NewsDetails_01

প্রকৌশলী জানেন না বরাদ্দ কত : রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লে­ক্সে সংস্কার কাজে ব্যাপক অনিয়ম” শিরোনামে গত ১৮ সেপ্টেম্বর পাহাড়বার্তা’য় একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের নজরে আসে। আর বিষয়টি খতিয়ে দেখতে দুই পরিষদের প্রতিনিধি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে যথাযথ নির্দেশ প্রদান করেন।

NewsDetails_03

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রোববার (২২ সেপ্টেম্বর) বান্দরবান জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা মিলে যৌথভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। হাসপাতালে পরিদর্শন কালে সংস্কারের কাজে অনিয়ম ও ত্রুটিপূর্ণ দেখে পুনরায় ঠিকাদারের কাছ থেকে সিডিউল অনুযায়ী যথা সময়ের কাজ আদায় করে নেওয়ার জন্য নির্দেশ দেন হাসপাতাল কর্তৃপক্ষকে।

হাসপাতালে পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মংহ্লাপ্রু মারমা, রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, উপজেলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেরী রোয়ালথাং লিয়ান বুইতিং,স্বাস্থ্য পরিদর্শক উথোয়াইখয় মারমা প্রমুখ।

আরও পড়ুন