লংগদু’র নয়ন হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দিয়েছে জুনেল ও রুনেল

খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয় দুই আসামীকে
রাঙামাটির লংগদু উপজেলার যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়ন হত্যাকান্ডের সাথে জড়িত গ্রেপ্তারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। রোববার বেলা ১টায় খাগড়াছড়ির অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে গ্রেপ্তারকৃত জুনেল চাকমা(৩৩) ও রুনেল চাকমা(১৮) স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় বলে নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান।
তিনি বলেন, রোববার বেলা ১টা থেকে পৌনে ৩টা পর্যন্ত খাগড়াছড়ির অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে পৃথক পৃথক ভাবে গ্রেপ্তারকৃত জুনেল চাকমা ও রুনেল চাকমা হত্যাকান্ডের সাথে জড়িত ছিল মর্মে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে শুনেছি। হত্যাকান্ডের সাথে জড়িত অপর আসামী বাবু রাজ চাকমাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত, গত ১ জুন খাগড়াছড়ির দীঘিনালায় হত্যা করা হয় রাঙামাটির লংগদু উপজেলার যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়নকে। ওইদিন তার ভাই দীন ইসলাম লিটন খাগড়াছড়ি সদর থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ নয়নের মোবাইলের কল তালিকা অনুসরণ করে চট্টগ্রাম ও খাগড়াছড়ি থেকে শুক্রবার জুনেল চাকমা ও রুনেল চাকমা নামে দু’জনকে আটক করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক গত শনিবার পুলিশ দীঘিনালার মাইনী নদী থেকে নয়নের মোটরসাইকেলটি উদ্ধার করে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Monir Hossain Rony বলেছেন

    হেটার্স রা বলবে সাজনো নাটক

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।