লামায় ট্রাক উল্টে শ্রমিক নিহত : আহত ৭

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় ট্রাক গাড়ি উল্টে মো. জাহাঙ্গীর আলম (২২) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৭ শ্রমিক। আজ বুধবার সকালে উপজেলার দুর্গম পাহাড়ি ফাইতং-গজালিয়া সড়কের বদর টিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম কক্সবাজারের বাংলাবাজার থানার ঘোনাপাড়ার বাসিন্দা এরশাদুল হকের ছেলে।

NewsDetails_03

লামার ফাইতং পুলিশ ফাঁড়ির ইনসার্জ (এসআই) মো. মফিজ উদ্দিন জানান, হারবাং এলাকা থেকে বুধবার (২২ মে) সকাল সোয়া ৭টার দিকে গজালিয়া ইউনিয়নের গাইন্দ্যা পাড়া এলাকায় ছাদ ঢালাইয়ের কাজে ১৫-২০ জন শ্রমিক নিয়ে পিকআপটি মালামাল নিয়ে যাচ্ছিল। এ সময় পিকআপটি সড়কের বদরটিলা নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে মো. জাহাঙ্গীর আলম মারা যান ও আরও ৭ শ্রমিক আহত হন। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম শেখ জানান, ফাইতং থেকে গাজালিয়ায় ট্রাকে করে কাজে যাওয়ার সময় ট্রাক উল্টে এক শ্রমিক নিহত হয়েছে, ঘটনাটির তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন