লামার কিশোর রাকিবুল হাসান ১২ দিন ধরে নিখোঁজ

লামায় নিখোঁজ রাকিবুল হাসান
বান্দরবানের লামা উপজেলার কিশোর মো. রাকিবুল হাসান (১৭) নিখোঁজ রয়েছে। সে লামা উপজেলার সরই ইউনিয়নের হাছনাপাড়ার বাসিন্দা মো. জহির উদ্দিনের ছেলে। তার শারিরীক উচ্চতা আনুমানিক ৫ ফুট, গায়ের রং শ্যামলা, মুখ মন্ডল লম্বাটে। নিখোঁজের সময় তার গায়ে গোল গলা ফুল হাতা সাদা রংয়ের মধ্যে কালো ফুলের গেঞ্জি ও পরনে সবুজ রংয়ের থ্রি-কোয়ার্টার প্যান্ট ছিল। সে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে। সন্তানের সন্ধান না পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন শিশুদুটির বাবা-মা ও স্বজনরা।
মঙ্গলবার দুপুরে নিখোঁজ কিশোর রাকিবুল হাসানের বাবা জহির উদ্দিন ও মা রাশেদা বেগম জানান, চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের বাংলা বাজারস্থ মো. জাহাঙ্গীর আলমের দোকানে কাজ করত রাকিবুল হাসান। গত ৫ জানুয়ারী বিকালে দিকে রাকিবুল হাসান কর্মস্থলে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত মুঠোফোন নং-০১৮৮৩৫৫৫৭৭২ বন্ধ রয়েছে। পাড়া-প্রতিবেশী ও স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করেও রাকিবুল হাসানের সন্ধান মিলেনি।
এদিকে ১৬ জানুয়ারী মঙ্গলবার পর্যন্ত কোন সন্ধান না পেয়ে তার মা-বাবা অসুস্থ হয়ে পড়েছেন। কোন হৃদয়বান ব্যক্তি নিখোঁজ রাকিবুল হাসানের সন্ধান পেলে ০১৮৫৮৫৬৮৫৯১ অথবা ০১৮১৪৩৮৯৬৭১ নং মুঠোফোনে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন স্বজনেরা।

আরও পড়ুন
Loading...