লামার কুটুমবাড়ী রেষ্টুরেন্ট বসে ইয়াবা ব্যবসা : ১২ পিস ইয়াবাসহ আটক ২

ডিবি পুলিশের হাতে আটক ইয়াবা ব্যবসায়ি মফিজুর রহমান ও মোঃ সাকিব
বান্দরবানের লামা উপজেলার কুটুমবাড়ী রেষ্টুরেন্ট বসে ইয়াবা ব্যবসা করার সময় ডিবি পুলিশের জালে ধরা পড়েছে ২ ইয়াবা ব্যবসায়ি। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১২শ পিস ইয়াবা। আটককৃতরা হলেন মফিজুর রহমান,মোঃ সাকিব।
বান্দরবান ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ ইয়াছির আরাফাত এবং ওসি ডিবি অপ্পেলা রাজু নাহা এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ দল শুক্রবার রাতে লামা থানার লাইনঝিরি এলাকায় অভিযান চালিয়ে লামা থানাধীন পৌরসভাস্থ কুটুমবাড়ী রেষ্টুরেন্ট এর ২য় তলায় কেবিনের ভিতর কথিত ব্যক্তিরা ইয়াবা ট্যাবলেট (মাদক) নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা পালানোর চেষ্টাকালে মফিজুর রহমান,মোঃ সাকিবকে ১২শ পিস ইয়াবাসহ আটক করে। যারা আনুমানিক মূল্য সাড়ে তিন লক্ষ টাকার উপরে বলে ধারণা করা হচ্ছে।
সাকিব জেলার লামা উপজেলার নয়া পাড়ার মো: হোসেন বাদশার ছেলে, অন্যদিকে মফিজুর রহমান লামা বাজারের মদিনা মোবাইল শপের কর্মচারী, তার পিতার নাম মৃত আব্দুস ছোবাহান। উক্ত ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে লামা থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে মাদকের বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখা বান্দরবান এর অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।