লামার গজালিয়া ইউনিয়নের ক্ষতিগ্রস্তরা পেল চাল ও ঢেউটিন

NewsDetails_01

সাম্প্রতিক সময়ে বান্দরবান জেলার লামা উপজেলায় প্রবল বর্ষণের ফলে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে সৃষ্ট বন্যায় ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়, খাদ্যবান্ধব কর্মসূচী ও ডাব্লিউএফপি’র সহায়তায় উপজেলার গজালিয়া ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে গজালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রাণ বিতরণ করা হয়।

NewsDetails_03

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মার সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

এতে উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ বিশেষ অতিথি ছিলেন।

অনুষ্ঠানে সাম্প্রতিক দূর্যোগে ইউনিয়নের বিভিন্ন স্থানে ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে ১০ কেজি হারে মোট ৭০০ পরিবারকে চাল, প্রতি পরিবারকে দুই বান করে মোট ৩৬ পরিবারকে ঢেউিিটন, খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় পরিবার প্রতি ৬০ কেজি হারে মোট ৬৬৬ পরিবারকে চাল ও বিশ্ব খাদ্য কর্মসূচীর (ডাব্লিউএফপি) সহায়তায় স্থানীয় এনজেড একতা মহিলা সমিতির মাধ্যমে প্রতি পরিবারে আড়াই কেজি হারে মোট ৫০০ পরিবারকে পুষ্টি বিস্কুট প্রদান করেন অতিথিরা।

আরও পড়ুন