লামার মাটিতে চিরনিদ্রায় শায়িত হলেন সৈনিক জাহিদ

বান্দরবানে শেল বোমা বিস্ফোরণে নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য জাহিদের নামাজের জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে ।

রোববার বাদে জোহর বান্দরবান জেলার লামা উপজেলার হায়দারনাসী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে তার দাফন শেষ হয় । এসময় সৈনিক জাহিদের কবরে ফুল এবং সালাম প্রধান করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে.কর্ণেল সাইফ শামীম (পিএসসি)।

এর আগে নিহত সৈনিক জাহিদের মরদেহ দুপুর ২ টার দিকে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে আলীকদম সেনা জোনে অবতরণ করে। সেখান থেকে মরদেহটি সেনাবাহিনীর একটি এম্বুলেন্স করে তার নিজ বাড়ীতে নিয়ে যাওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এ.এস.এম ফখরুল ইসলাম চৌধুরী (পিএসসি), মেজর তানভির, লে.আহনাফ, লে.সিফাত, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান, আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবুল কালাম,লামা থানার অফিসার ইনচার্জ আপ্পেলা নাহা রাজু।

গত শুক্রবার বান্দরবানের সুয়ালক আমতলী এলাকায় সেনাবাহিনীর ট্রেনিং সেন্টারে ঝোপ-ঝাড় পরিষ্কার করতে গিয়ে পরিত্যক্ত বোমা বিস্ফোরণে জাহিদ নিহত হয় । এতে আহত হয় আরো ১১ জন সৈনিক ।পরে ঢাকা নেয়ার পথে সৈনিক নিপুন চাকমা নামে আরো একজন মারা যান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।