লামায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

বান্দরবানের লামা উপজেলার একটি পাহাড়ি খাল থেকে অজ্ঞাত নামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ওপর দিয়ে বয়ে চলা লামা খালের মুসলিমপাড়াস্থ মতিনের বাড়ির পাশের ঘাট থেকে আজ বুধবার দুপুরে এ লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশের পরণে চেকের লুঙ্গি রয়েছে এবং বয়স আনুমানিক ৪০-৪৫ বছর হবে বলে এলাকাবাসীর ধারণা।
সূত্র জানায়, মুসলিম পাড়ার লোকজন খালের মুসলিমপাড়াস্থ মতিনের বাড়ির পাশের ঘাটে বুধবার সকাল ১০টার দিকে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সদস্যরা স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, উদ্ধারকৃত লাশের কোমরে একটি সুতা বাঁধা রয়েছে। কোমরে সুতা বাঁধা হচ্ছে ত্রিপুরা সম্প্রদায়ের রীতি। তাই ধারণা করা হচ্ছে লাশটি ত্রিপুরা সম্প্রদায়ের কোন এক জনের। তিনি আরও বলেন, বুধবার দুপুর ২টা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে পরিচয় জানতে ইউনিয়নের বিভিন্ন পাড়াগুলোতে খবর দেয়া হয়েছে।
লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, লাশের প্রাথমিক সূরত হাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।