লামায় আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আটক ১

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আলমগীর সিকদারকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে মোহাম্মদ আলী (২৪) নামের এক নও মুসলিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আজ বুধবার ভোরে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের হামজা পাড়া থেকে তাকে আটক করা হয়।
স্থানীয় সূত্র জানায়, সরই ইউনিয়নের আমির হামজা পাড়াস্থ খামার বাড়ি থেকে মঙ্গলবার রাত ১১টার দিকে আলমগীর সিকদার মোটর সাইকেল যোগে চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পুটিবিলাস্থ নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় খামার বাড়ি থেকে কিছুদূর যেতে না যেতেই রাতের অন্ধকারে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এক পর্যায়ে দুর্বৃত্তদের দায়ের কোপে ঘটনাস্থলেই আলমগীর সিকদারের মৃত্যু হয়। খবর পেয়ে আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের ব্যবহৃত একটি বাজাজ মোটর সাইকেল ও বুধবার ভোর ৫টার দিকে হামজা পাড়া থেকে মোহাম্মদ আলী (২৪) নামের এক নও মুসলিম যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। বুধবার বেলা ১১টার সময় এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকের বাবার নাম ও ঠিকানা জানা যায়নি।
এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. ইদ্রিস কোম্পানী জানান, পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা এ ঘটনা ঘাটিয়েছে। এ ঘটনায় মোহাম্মদ আলী নামের এক জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
দুর্বৃত্ত কর্তৃক আওয়ামী লীগ নেতা আলমগীর সিকদারকে কুপিয়ে হত্যার ঘটনায় মোহাম্মদ আলী নামের এক যুবককে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, আটক মোহাম্মদ আলীকে প্রাথমিক জিঙ্গাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন