লামায় আগাপে’র উপহার পেল সুবিধা বঞ্চিত ১৯০ শিশু

বান্দরবান জেলার লামা উপজেলায় বেসরকারী সংস্থা আগাপে’র বাৎসরিক সমাপনী অনুষ্ঠানে উপহার সামগ্রী পেল সুবিধা বঞ্চিত ১৯০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ও বাঙ্গালী শিশু। উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকার ৩টি ত্রিপুরা, ২টি মার্মা ও ২টি বাঙ্গালী পাড়ার শিশুদের হাতে এসব উপহার তুলে দেন, উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার।

উপহার হিসেবে তুলে দেয়া হয় কম্বল, বেডসীট ও লোশন। গত বুধবার বিকেলে আগাপে’র প্রকল্প পরিচালনা কমিটিরি সভাপতি হাসিরাম ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, বিএটিসি’র মালুমঘাট শাখার সাধারণ সম্পাদক বিণয় ত্রিপুরা ও ট্রেজারার সুভাষ চন্দ্র ত্রিপুরা, কো-অর্ডিনেটর যোনা চন্দ্র ত্রিপুরা ও আগাপে’র ব্যাবস্থাপক প্রণয় ত্রিপুরা বিশেষ অতিথি ছিলেন।

শিশুদের উপহার তুলে দেওয়ার সত্যতা নিশ্চিত করে আগাপে’র ব্যবস্থাপক প্রণয় ত্রিপুরা বলেন, ২০১৩ সাল থেকে আগাপে সংস্থার উদ্যোগে উপজেলার ৭টি পাড়ার সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ের উপর কাজ করে আসছে। এ ধারাবাহিকতায় প্রতি বছরের মত এ বছরও শিশুদের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।