লামায় আগুনে পুড়ে গেল কৃষকের বসতঘর

NewsDetails_01

লামায় আগুনে পুড়ে পুড়ে ক্ষতিগ্রস্ত বসতঘরের একাংশ
বান্দরবানের লামা উপজেলায় আগুন লেগে একটি কাঁচা বসতঘর সম্পুর্ণ ছাই হয়ে গেছে। আজ বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পূর্ব শীলেরতুয়া গ্রামের শাহ জালালের বসতঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করেছেন। কে বা কারা শত্রুতামূলকভাবে ঘরে আগুন লাগিয়ে দেয় বলে জানান ক্ষতিগ্রস্ত শাহ জালাল। খবর পেয়ে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা ঘটনাস্থল পরিদর্শন করার পাশাপাশি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করেন।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার ভোর ৩টার দিকে পূর্বশীলেরতুয়া এলাকার বাসিন্দা নুরুল আমিনের ছেলে শাহ জালালের বসতঘরে আগুন জ্বলে ওঠে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ঘন্টা ব্যাপী আপ্রাণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বসতঘরটি সম্পূর্ণ পুড়ে যায়।
আগুন লেগে বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতির সত্যতা নিশ্চিত করে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে।

আরও পড়ুন