লামায় আলী মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ৪০০ পরিবারকে অর্থ প্রদান

বান্দরবানের লামা উপজেলার প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব মো. আলী মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন দু:স্থ পরিবারের মাঝে অর্থ প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (২২ মে) বিকালে পৌরসভা এলাকার মিম ফিলিং স্টেশন চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে দুস্থ ৪০০ পরিবারের এ অর্থ প্রদান করা হয়। ফাউন্ডেশনের পক্ষে মরহুমের ছেলে ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলীর ব্যক্তি উদ্যোগে এ অর্থ প্রদান করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম এ অর্থ প্রদান উদ্ভোধন করেন।

এ সময় সহকারি পুলিশ সুপার মো. রিজওয়ানুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, একতা মহিলা সমিতির নির্বাহী পরিচালক আনোয়ার বেগম, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিক, ওয়ার্ড কাউন্সিলর জোৎস্না বেগম ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মরহুম আলী মিয়ার ছেলে মো. আইয়ুব আলী বলেন, দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ আজ মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে। এ মুহুর্তে কর্মহীন ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব; এদিক চিন্তা করে এ সংকটময় মুহূর্তে ওইসব মানুষের কথা চিন্তা করে মানবিক সহায়তা হিসেবে এ নগদ অর্থ প্রদানের উদ্যোগ নেয়া হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।