লামায় ইউ.পি সদস্য পদে উপ-নির্বাচন : প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের শূণ্য আসনের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। এ সময় সংশ্লিষ্ট কর্মকর্তা, প্রার্থী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। প্রতীক পাওয়ার পর পর শীত উপেক্ষা করে প্রচার প্রচারণায় নেমে পড়েছেন প্রার্থীরা।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী চলতি মাসের ২৮ ডিসেম্বর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। বরাদ্দে প্রার্থী গোলজার হোসেন টিউবওয়েল, মো. ওমর ফারুখ বাবুল ফুটবল ও মো.শাহা আলম তালা চাবি প্রতীক পেয়েছেন। এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৭৫৭জন। উল্লেখ্য, গত ১৬ আগস্ট এ আসনের নির্বাচিত সদস্য আবদুল শহীদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলে পদটি শূণ্য ঘোষনা করে নির্বাচন কমিশন।
উপ-নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের সত্যতা নিশ্চিত করে নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা নব বিন্দু নারায়ন চাকমা জানান, প্রতীক পাওয়ার মধ্য দিয়ে বৃহস্পতিবার থেকে প্রার্থীরা নির্বাচনী আইন মেনে প্রচার প্রচারনা করতে পারবেন। এ সময় সুষ্ট, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনে সকল প্রার্থী ও ভোটারদের সহযোগীতা কামনা করেন তিনি।

আরও পড়ুন