লামায় একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা

লামায় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করছেন, উপজেলা চেয়ারম্যান থোয়াইনু ও নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সূচনা লগ্নে বান্দরবানের লামা সরকারী উচ্চ বিদ্যালয় চত্বরে স্থাপিত শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছে, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, বিভিন্ন সরকারী কার্যালয়, প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক দল, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান।
বুধবার রাত ১২টা ১মিনিটে শহীদ মিনারে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী এবং নির্বাহী অফিসার খিন ওয়ান নু। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন ও লামা পৌরসভার পক্ষ থেকে মেয়র মো. জহিরুল ইসলাম শ্রদ্ধা জানান।
এরপর শ্রদ্ধা নিবেদন করেন, শেখ মাহাবুবুর রহমানের নেতৃত্বে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, মোহাম্মদ ইসমাইলের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, মো. কামরুজ্জামানের নেতৃত্বে প্রেসক্লাব, মো. আমির হোসেনের নেতৃত্বে উপজেলা বিএনপি, মোহাম্মদ রফিকের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ, ফাতেমা পারুলের নেতৃত্বে উপজেলা মহিলা আওয়ামী লীগ। এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, যুব রেড ক্রিসেন্ট, ছাত্রদল, যুবদল, জাতীয় পার্র্টি (জাপা) সহ বিভিন্ন রাজনৈতিক দল পুস্পমাল্য অর্পন করেন। এরপর একে একে সরকারী বেসরকারী দফতরসমূহ, বিভিন্ন সাংস্কৃতিক- সামাজিক সংগঠন সমূহ শ্রদ্ধা জানায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।