লামায় এক নারীকে কুপিয়ে হত্যা করলো আরেক নারী : ঘাতক আটক

বান্দরবানের লামা উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এ্যালাউ মার্মা নামের এক নারীর দায়ের কোপে থ্যাংচিং মার্মা (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন।

আজ সোমবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি ত্রিডেবা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত থ্যাংচিং মার্মা ত্রিডেবা পাড়ার বাসিন্দা মংহ্লা মার্মার স্ত্রী। ঘটনার পর অভিযান চালিয়ে ঘাতক এ্যালাউ মার্মাকে আটক করে পুলিশ।

সূত্র জানায়, পূর্ব শত্রুতার জের ধরে থ্যাংচিং মার্মা ও এ্যালাউ মার্মার মধ্যে দীর্ঘদিন ধর বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে থ্যাংচিং মার্মা ত্রিডেবা পাড়ার পাশ দিয়ে নিজ ঘরে যাচ্ছিলেন। এ সময় থ্যাংচিং মার্মাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় একই পাড়ার বাসিন্দা মৃত উকেনো মার্মার স্ত্রী এ্যালাউ মার্মা। পরে ঘটনাস্থলেই থ্যাংচিং মার্মা মারা যান। এই প্রতিবেদন লেখার সময় পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, থ্যাংচিং মার্মাকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত এ্যালাউ মার্মাকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।