লামায় ওসি পরিচয় দিয়ে মামলার স্বাক্ষীকে হুমকি !

বান্দরবানের লামা উপজেলায় জমি সংক্রান্ত বিষয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলার স্বাক্ষী আমেনা বেগমকে (৫০) মুঠোফোনে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিচয়ে এ হুমকি দেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী আমেনা বেগম (৫০) থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। আমেনা বেগম উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের উত্তর দরদরী নয়াপাড়ার বাসিন্দা আবদুর রবের স্ত্রী। অজ্ঞাত ব্যক্তির হুমকি কারণে আতংকিত হয়ে পড়েছেন আমেনা বেগম।
ডায়েরী সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়ে দায়ের করা একটি মামলায় আমেনা বেগম স্বাক্ষী হন। এর জের ধরে গত ২৯ জুন রাত পৌনে ৮টার দিকে আমেনা বেগমের ব্যবহৃত মুঠোফোনে অজ্ঞাত ব্যক্তি (যাহার নম্বর ০১৮৬৯৫৫৫৫১৯) রিং দেন। আামেনা বেগম মুঠোফোন রিসিভ করতেই নিজেকে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিচয় দিয়ে মামলায় স্বাক্ষী হয়েছেন কেন এবং মামলার বিষয়ে কি জানেন, জানতে চান। এসময় আমেনা বেগমের সন্দেহ হলে অজ্ঞাত ব্যক্তি কোন ধরণের উত্তর দিতে অপারগতা প্রকাশ করেন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আমেনা বেগমকে বিভিন্ন ধরণের হুমকি প্রদর্শনসহ সাক্ষ্য দিলে বিভিন্ন মামলায় জড়িয়ে দিয়ে হয়রানি করবেন বলেও হুমকি দেয় ওই অজ্ঞাত ব্যক্তি। পরে আমেনা বেগম অজ্ঞাত পরিচয় এই মুঠোফোনের নম্বরটির বিরুদ্ধে লামা থানায় একটি সাধারণ ডায়েরি করেন (যাহার নং- ১১৫৩, তারিখ-২৯/০৬/২০১৮ইং)।
এ বিষয়ে লামা থানা পুলিশের উপ-সহকারী পরিদর্শক মো. শরিফুল ইসলাম বলেন,সাধারণ ডায়েরীর ঘটনায় তদন্ত চলছে, হুমকিদাতাকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।