লামায় ঔষধের দোকানে আগুন দিলো কে ?

বান্দরবানের লামা উপজেলার একটি ঔষধের দোকানে চুরি ও ঔষধপত্রে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার দিনগত রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি বগাইছড়ি বাজারের মেসার্স রাজ্জাকিয়া ফার্মেসীতে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয় বলে জানান দোকান মালিক মো.জসিম উদ্দিন।

সূত্র জানায়, গত মঙ্গলবার দিনগত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা দোকানের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে ক্যাশ ড্রয়ার ভেঙ্গে নগদ ৬ হাজার টাকা নিয়ে নেয়। এরপর দোকানের ঔষধপত্র ও সিলিংয়ে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে প্রায় ৩০ হাজার টাকার ঔষধ পুড়ে যায়।

এই ব্যাপারে ক্ষতিগ্রস্ত দোকানের মালিক জসিম উদ্দিন আরো বলেন, ঘটনাটি শত্রুতামূলক হতে পারে। কারণ কিছুদিন আগে আমার বাড়ি থেকেও ৩টি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এদিকে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ সদস্য মো. হোসেন মামুন বলেন, এলাকায় অপরাধ বেড়ে যাচ্ছে, এক অপরাধের বিচার না হওয়ায় অন্য অপরাধ করতে সাহস পাচ্ছে দুর্বৃত্তরা।

এ বিষয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক সালাহ উদ্দিন রাশেদ বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি চুরি নাকি শত্রুতা তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।