লামায় ‘করোনা প্রতিরোধক বুথ’স্থাপন

টাকার মেশিন এটিএম বুথের আদলে বান্দরবান জেলার লামা উপজেলা শহরসহ সাতটি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ছাত্রলীগের তত্বাবধানে ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপনের উদ্যোগ নিয়েছেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এ বুথে বিনামুল্যে মিলবে করোনা প্রতিরোধের অতি জরুরি উপকরণ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। হাত জীবাণুমুক্ত ও সকলের জন্য মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এ উদ্যোগ নেয়া হয়।

সোমবার (২৬ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো : রেজা রশীদ, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কান্তি আইচ, রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন এক সূরে বলেন, সারাদেশের মতো লামা উপজেলায় করোনার প্রভাব বেড়ে যাওয়ায় মানুষের সুরক্ষা সামগ্রী ব্যবহারে নিশ্চিতের জন্য এবং সুরক্ষা প্রদানের জন্য করোনা প্রতিরোধক বুথটি স্থাপন করা হয়েছে। পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র নির্দেশেক্রমে ও সার্বিক সহায়তায় উপজেলা পরিষদ চত্বরে একটিসহ শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে আরো ৬টি ও ইউনিয়ন পর্যায়ে ১৪টি করোনা সুরক্ষা প্রতিরোধক বুথ স্থাপনের পরিকল্পনা আছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।