লামায় খোলা জায়গায় কাঁচা বাজার স্থানান্তর

করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে বান্দরবানের লামা উপজেলা শহরের কাঁচা বাজার স্থানান্তর প্রক্রিয়ার উদ্যোগ নিয়েছে উপজেরা প্রশাসন। আজ শুক্রবার (১৭এপ্রিল) এক জরুরী সভায় জনস্বার্থে এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী কর্মকর্তা নূর -এ-জান্নাত রুমি, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ানুল হক, কৃষি কর্মকর্তা সানজিদা বিনতে সালাম, থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, কাঁচা বাজার সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

স্থানান্তর কার্যক্রমের অংশ হিসেবে শনিবার থেকে শহরের কাঁচাবাজার বেচা বিক্রি চলবে- লামা বাস টার্মিনাল, চেয়ারম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ ও গজারিয়া জীপ স্টেশনে। কাঁচা বাজার স্থানান্তরের সিদ্ধান্তের খবর পেয়ে শুক্রবার বিকাল থেকেই স্থানান্তরিত হয়ে বেচাকেনা শুরু করেন ব্যবসায়ীরা।

এ বিষয়ে পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, তিন স্থানে স্থানান্তরিত কাঁচা বাজার প্রতিদিন সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে এবং সামাজিক দূরত্ব রক্ষার উদ্দেশ্যে করোনা ভাইরাস সংক্রমনের সম্ভাবনা যতোদিন থাকবে, ততোদিন এই বাজারের কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।