লামায় ছাত্রলীগের শিক্ষা উপকরণ পেলো ৫৯০ এসএসসি পরীক্ষার্থী

বান্দরবানের লামায় এসএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করছে ছাত্রলীগ
বান্দরবানের লামা উপজেলা ও শহর ছাত্রলীগের শিক্ষা উপকরণ পেলো ছয় মাধ্যমিক বিদ্যালয়ের ৫৯০ জন এসএসসি পরীক্ষার্থী। রবিবার দিনব্যাপী স্ব-স্ব বিদ্যালয়ের বিদায় ও দোয়া অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে এ শিক্ষা উপকরণ তুলে দেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মা, সাধারণ সম্পাদক মো. শাহীন, শহর ছাত্রলীগের সভাপতি বিপ্লব নাথ, সাধারণ সম্পাদক মো. সুমন, কলেজ ছাত্রলীগ সভাপতি মো. সাদ্দাম, ছাত্রনেতা মো. পারভেজ, মো. সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।
সূত্র জানায়, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র নির্দেশে শিক্ষা বান্ধব কর্মসূচী হাতে নেয় লামা পৌর ছাত্রলীগ। রবিবার লামামুখ উচ্চ বিদ্যালয়, লাইনঝিরি মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসা, হলিচাইল্ড পাবলিক স্কুল ও লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার এসএসসি পরীক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়। সোমবার লামা সরকারী উচ্চ বিদ্যালয় ও লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।
এ বিষয়ে লামা উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মা পাহাড়বার্তাকে বলেন, কোমলমতি শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ সবসময় ছিল,আছে এবং সামনের দিনগুলোতেও থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।