লামায় ছেলে ভেবে ঘুমন্ত বৃদ্ধ মাকে জবাই করে হত্যার চেষ্টা !

বান্দরবানের লামা পৌরসভা এলাকায় ফাতেমা বেগম (৫৫) নামের এক বৃদ্ধ নারীকে ঘুমন্ত অবস্থায় জবাই করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

পূর্ব শত্রুতার জের ধরে রোববার (৭ জুন) ভোর রাতে পৌরসভা এলাকার রাজবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। ফাতেমা বেগম রাজবাড়ি গ্রামের বাসিন্দা ওমর আলীর স্ত্রী। খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন থানা পুলিশ।

বৃদ্ধ ফাতেমা বেগমের ছেলে মো. কামাল হোসেন জানান, শনিবার দিনগত রাতে আমার ছেলে রিয়াজুল ইসলাম ইমনসহ মা ফাতেমা বেগম ঘরের বারান্দায় ছোট ভাই জাকের হোসেন আকাশের খাটে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ৩টায় দিকে দুর্বৃত্তরা বারান্দার জানালার হুক খুলে ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় মা ফাতেমা বেগমকে জবাই করার জন্য ছুরি চালায়। পরে মা চিৎকার দিলে দুর্বৃত্তরা আকাশের টাচ মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, আমার ছোট ভাই জাকের হোসেন আকাশ ও পাশের চরুবিল গ্রামের বাসিন্দা মো. ইউনুছ গংদের সঙ্গে বিরোধ চলে আসছে। ইউনুছ গংদের মামলায় আকাশ জেল খেটে এখন জামিনে আছেন। মূলত আকাশকে হত্যা করার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটিয়েছে। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় আহত ফাতেমা বেগমকে স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে ঘটনার সঙ্গে কোন ভাবেই জড়িত নন বলে জানান অভিযুক্ত ইউনুছগং। কামাল হোসেনের অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোগিত বলে দাবী করেন তারা।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।