লামায় জনতা ব্যাংকে ডাকাতির চেষ্টা: ব্যাংকের প্রহরী আহত, আটক ১

লামায় ব্যাংক ডাকাতির ঘটনায় আটক মো: রবিন
লামায় ব্যাংক ডাকাতির ঘটনায় আটক মো: রবিন
বান্দরবানের লামা উপজেলার জনতা ব্যাংকে ডাকাতির চেষ্টা চালিয়েছে ডাকাত দল। এসময় ব্যাংকের নৈশ প্রহরী আনসার সদস্য আহত হয়েছে এবং ঘটনায় এক ডাকাতকে আটক করা হয়েছে। আজ রাত আটটার দিকে লামা বাজারে অবস্থিত জনতা ব্যাংকে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রাত আটটার দিকে লামা বাজারে অবস্থিত জনতা ব্যাংকে একদল শসস্ত্র ডাকাত হানা দেয়। এসময় এসময় ব্যাংকের নৈশ প্রহরী আনসার সদস্য জমির উদ্দিন (৩২) ডাকাত দল ছুরিকাঘাত করে। জমিরের চোখেসহ শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে ডাকাতদল। পরে তাকে স্থানীয়রা লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরতর আহত অবস্থায় ভর্তি করান। জমির উদ্দিনের বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং এলাকায় বলে জানা গেছে।
লামায় ব্যাংক ডাকাতির ঘটনায় আহত জমির উদ্দিন
লামায় ব্যাংক ডাকাতির ঘটনায় আহত জমির উদ্দিন
আরো জানা গেছে,ডাকাতদলের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মো: রবিন নামে একজনকে আটক করেছে। তবে ঘটনার সময় ব্যাংক থেকে কোন অর্থ খোয়া গেছে কিনা সেই ব্যাপারে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।
লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন পাহাড়বার্তাকে বলেন, একজনকে আটক করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করে পরে বিস্তারিত বলতে পারবো।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।