লামায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

জাতীয় পার্টির সাবেক প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি, হুসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করেছে বান্দরবানের লামা সাংগঠনিক জেলা-উপজেলার জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যায় পার্টির লাইনঝিরিস্থ কার্যালয়ে পার্টির সহ-সভাপতি মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, পার্টির লামা জেলা শাখার সাধারণ সম্পাদক মুজিবুল হক মাস্টার। এতে পার্টির জেলা কমিটির সদস্য আলী আজম, জেলা যুব সংহতির সভাপতি এ.টি.এম. শহীদুল ইসলাম, জেলা ছাত্র সমাজের সভাপতি মো. ইসমাইল, উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি মো. হানিফ, জেলা জাতীয় পার্টির সদস্য ওসমান গণি শিমুল প্রমুখ অংশ গ্রহণ করেন।

আলোচনায় জাতীয় পার্টির চেয়ারম্যানের কর্মময় জীবনে জনকল্যানে করে যাওয়া বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে আলোচনা ও স্মৃতি চারণ করেন নেতাকর্মীরা। শেষে হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে মুনাজাত পরিচালনা করেন, হাফেজ রাশেদুল ইসলাম।

এ সময় তার শাসন আমলে প্রতিষ্টিত জনগুরুত্বপূর্ন স্থাপনাগুলো যেন সদকায়ে জারিয়া হিসাবে যুগ যুগ ধরে সচল থাকে সে কামনাও করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।