লামায় ট্রাক ও মিনি ট্রাক মালিক-চালক সমবায় সমিতির নব নির্বাচিত কমিটির সংবর্ধনা

বান্দরবানের লামা উপজেলা ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেড ও ট্রাক মিনি ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান চালক সমবায় সমিতি লিমিটেডের নব নির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার উপজেলার শহরে অবস্থিত গেস্ট হাউজ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি বাসু কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল প্রধান অতিথি ছিলেন।

এতে বিশেষ অতিথি ছিলেন, পৌরসভা মেযর মো. জহিরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, উপাজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, সমিতির উপদেষ্টা করিমুল মোস্তফা স্বপ ও সিদ্দিকুল আলম ডন, ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য মিন্টু কোম্পানী, আবু সোয়াইব প্রমুখ। ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডের সহ সভাপতি মো. তৈয়ব আলীর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে ট্রাক ও মিনি ট্রাক পিকআপ কাভার্ডভ্যান চালক সমবায় সমিতি লিমিটেডের নব নির্বাচিত সভাপতি সেলিম পারভেজ, ট্রাক মিনি ট্রাক পিকআপ মালিক সমবায় সমিতি লিমিটেডের সাবেক সভাপতি মাইকেল আইচ, শ্রমিক নেতা মো. সমীর বক্তব্য রাখেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।